সামনের সারি স্যুট

হাই ভালবাসে! আশা করি আপনার সপ্তাহটি দুর্দান্ত চলছে। আমি জানি এটি ইতিমধ্যে সপ্তাহের মাঝামাঝি, তবে আপনার দুর্দান্ত উইকএন্ড এবং মাদার্স ডে উদযাপন হয়েছে কিনা তা জিজ্ঞাসা করতে খুব বেশি দেরি হয় না। আপনি যদি ইনস্টাগ্রামে আমাকে অনুসরণ করেন তবে আপনি সম্ভবত আমার মজাদার ভরা মা দিবসের সপ্তাহান্তে এক ঝলক দেখেছেন।
কয়েক সপ্তাহ ধরে, স্বামী আমাকে আমার মা দিবসের উইকএন্ডে পরিষ্কার করতে বলেছিলেন যে তিনি নোলান এবং আমি উইকএন্ড উপভোগ করার জন্য একটি গোপন জায়গায় নিয়ে যাচ্ছেন। আমি গর্ভবতী হওয়ার সময় তিনি আমাকে গত বছর মা দিবসে উদযাপন করেছিলেন তবে এটি নোলানের সাথে আমার প্রথম উদযাপন এবং এটি খুব সুন্দর ছিল। হাবির গোপন অবস্থানটি ছিল আলেকজান্দ্রিয়া ভার্জিনিয়ার লরিয়ান হোটেল এবং স্পা।
রবিবার (মাদার্স ডে), আমি আমার পাশে একগুচ্ছ সুন্দর কার্ডগুলিতে জেগেছি এবং আমার প্রিয়টি নোলান থেকে এসেছিল। এটি সর্বকালের সেরা মা দিবস ছিল এবং আমি সমস্ত সুন্দরী মা, মায়েদের এবং সুন্দরী মহিলা হওয়ার ইচ্ছা করি সেখানে আবার একটি সুখী মা দিবস।

সাজসজ্জা: প্যান্ট (সি/ও সামনের সারি শপ এখানে, এটি এখানে এবং এখানে পছন্দ করুন) // ব্লেজার (সি/ও এখানে, এখানে এবং এখানে পছন্দ করুন) // জারা ট্যাঙ্ক শীর্ষ (পুরানো, এটি এখানে এবং এখানে পছন্দ করুন) // নিকোলাস কিরকউড পাম্পস (বিক্রি হয়ে গেছে, এখানে এবং এখানে পছন্দ করুন) // লিপস্টিক (এখানে, এখানে এটি পছন্দ করুন) // রে নিষিদ্ধ চশমা (এখানে, এটি এখানে এবং এখানে পছন্দ করুন)
এখানে অনুরূপ আইটেম পান:

< >

সামগ্রী দেখতে আপনার জাভাস্ক্রিপ্টটি চালু করুন
থামার জন্য ধন্যবাদ, একটি সুন্দর দিন দিন।
xoxo
স্টেলা
দেজি ছবি করেছেন

আপনি উপভোগ করতে পারেন:

আপনার নতুন শুরু করার সেরা উপায় …

শীতের তারিখের জন্য কীভাবে পোশাক পরবেন

আপনার কাজের পোশাকটি কীভাবে রিফ্রেশ করবেন …

আপনার এখন ট্রানজিশনাল স্ট্যাপলগুলি

জানুন।

সংবাদ এবং আপডেটগুলি পেতে আপনার ইমেল ঠিকানা দিয়ে সাইন আপ করুন।

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের প্রথম অংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

নামের শেষাংশ

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

ইমেল ঠিকানা

সাবস্ক্রাইব

সাবস্ক্রাইব করার জন্য আপনাকে ধন্যবাদ!

Posted in Uncategorized

Leave a Reply

Your email address will not be published.