শরত্কাল 2019

শীর্ষে ফ্ল্যানেল গার্মেন্টস স্টাইলগুলি শীর্ষে ফ্ল্যানেল গার্মেন্টস স্টাইলগুলি শরত্কাল 2019 এ পরিদর্শন করতে
09/01/2019, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
সমসাময়িক ফ্ল্যানেল পোশাক সম্পর্কে এমনকি দূরবর্তীভাবে ‘লম্বারজ্যাক-ইশ’ কিছুই নেই। ফ্ল্যানেল 2018 সালে প্রচুর থান্ডার নিয়ে ফিরে এসেছিল, পাশাপাশি 2019 সালে, এটি এখনও ফ্যাশনের জগতে একটি র‌্যাগিং প্যাটার্ন। স্টাইলের ভক্তরা অতিরিক্ত পরিমাণে ফ্ল্যানেলগুলি সজ্জিত করার পাশাপাশি নীচে পাশাপাশি কেউ এ থেকে জীর্ণ বলে মনে হয় না। সম্ভবত এটি যেহেতু প্লেড গার্মেন্টস সহজেই একজনের অনন্য, ব্যক্তিগত স্টাইলকে পরিপূরক করে। – কেউ আর্টসি, ফ্যাশনিস্টা, হিপস্টার, এডি বা প্রিপ্পি হতে বেছে নিতে পারেন।

ফ্ল্যানেল টি শার্টের পাশাপাশি ফ্ল্যানেলের উপাদান হিসাবে এ জাতীয় উল্লেখযোগ্য চাহিদা সহ, উচ্চ-প্রান্ত তৈরি করার পাশাপাশি বাড়িগুলি উত্পাদন করাও পরীক্ষা-নিরীক্ষা শুরু করেছে পাশাপাশি বিশ্বকে আলিঙ্গনের জন্য তার যুগান্তকারী পাইকারি ফ্ল্যানেল পোশাকগুলি প্রদর্শনের জন্য প্রস্তুত রয়েছে। আজ বাজারে প্রদত্ত কয়েকটি স্টাইলের দিকে একবার নজর দিন যে আপনি আপনার গ্রাহকদের woo করতে স্টক আপ করতে পারেন।

শার্টস: ফ্ল্যানেল টি শার্টগুলি ফ্যাশন সচেতন লোকের পাশাপাশি মহিলাদের মধ্যে শরত্কাল ফ্যাশন অপরিহার্য। এই টি শার্টগুলি আজ নিরপেক্ষ থেকে উজ্জ্বল, গরম রঙগুলির পাশাপাশি স্টাইল ভক্তদের জন্য টাই-ডাইতে তৈরি করা হয়েছে। চেকগুলির পাশাপাশি নিদর্শনগুলি শৈলীতে পরিবর্তিত হয়। বড় প্লেড টি শার্টগুলি এমন মহিলাদের মধ্যে পছন্দসই যারা এটি কোনও সময় এমনকি গাউন হিসাবে পরিধান করতে পছন্দ করে – এমন একটি চেহারা যা রিহানা সম্প্রতি সম্প্রতি চিহ্নিত হয়েছিল!
পোশাক: দীর্ঘকাল ধরে, মহিলারা লোকটিকে v র্ষা করেছেন যেহেতু প্লেড টি শার্টগুলি বেশিরভাগই তাদের জন্য কেবল নির্দেশিত ছিল। এটি একটি পুংলিঙ্গ আবেদন প্রদর্শন করেছিল যা এই প্রবণতাটি চেষ্টা করে দেখার থেকে অনেক বেশি মহিলাদের দূরে রাখে। তবে এখন, তারা ব্যান্ডওয়াগনে রয়েছে পাশাপাশি ডিজাইনাররা তাদের খুশি করার জন্য যা কিছু করতে পারে তা করছেন। ভোগুইশ ফ্ল্যানেল গার্মেন্টসের তালিকায় যোগদানের বর্তমানটি হ’ল ফ্ল্যানেল গাউনগুলি যা একটি সাধারণ, নিরপেক্ষ রঙিন বেল্ট দিয়ে ব্যবহার করা যেতে পারে একটি দুর্দান্ত চেহারা আনার পাশাপাশি বক্ররেখাগুলি স্বচ্ছল।
পায়জামা: প্রদত্ত যে ফ্ল্যানেলগুলি একটি খুব আরামদায়ক উপাদান যা শীতের সময় পরিধানকারীকে উষ্ণ রাখে এবং গ্রীষ্মের সময় দুর্দান্ত রাখে, এটি অবাক হওয়ার মতো বিষয় নয় যে প্লেড পায়জামা একটি উল্লেখযোগ্য হিট। এটি কাজ চালানোর জন্য বা কেবল ঘরে লাউংিংয়ের জন্য ব্যবহার করা যেতে পারে। পায়জামা উভয় লোক পাশাপাশি মহিলারা ব্যবহার করতে পারেন। এটিতে এমন ড্রস্ট্রিং রয়েছে যা পোশাকে অতিরিক্ত জিং যুক্ত করে।
সামগ্রিক: প্লেড প্রিন্টের সাথে পৃথিবী এতটা পছন্দ করে যে তাদের কেবল পর্যাপ্ত পরিমাণে থাকতে পারে না! যেন শার্ট, গাউন পাশাপাশি পায়জামা পর্যাপ্ত ছিল না, একইভাবে মহিলারা প্লেড সামগ্রিকগুলির মতো! এটি একটি স্যাসি চেহারার জন্য অন-ট্রেন্ড গ্রাফিক টি দিয়ে ব্যবহার করা যেতে পারে।
বাচ্চাদের জন্য: ঠিক কতক্ষণ তরুণদের এমন স্টাইলের ধরণ থেকে দূরে রাখা যেতে পারে যা প্রাপ্তবয়স্কদের পাগল করে তোলে? ফ্ল্যানেলের তরুণদের জন্য আরাধ্য ব্যক্তিরা হ’ল পিতামাতার মধ্যে একটি উত্তপ্ত পছন্দ যারা তাদের শিথিলগুলি স্বাচ্ছন্দ্য বোধ করার পাশাপাশি সান্ত্বনা দেওয়ার সময় মার্জিত দেখতে চান।

স্টাইল ম্যানিয়াকে আলিঙ্গন করুন যা আঁকড়ে ধরেছে পাশাপাশি ফ্যাশন মার্কেটকে ঝড়ের কবলে নিয়েছে। একটি নামী ফ্ল্যানেল গার্মেন্টস প্রস্তুতকারকের সাথে যোগাযোগ করুন পাশাপাশি বর্তমান শৈলীতে স্টক আপ করুন যুবক থেকে প্রাপ্তবয়স্কদের প্রত্যেককে ডেকে আনতে।

ট্যাগ:
ফ্ল্যানেল পোশাক
ফ্ল্যানেল গার্মেন্টস প্রস্তুতকারক
ফ্ল্যানেল গার্মেন্টস ইউএসএ
পাইকারি ফ্ল্যানেল পোশাক
পাইকারি ফ্ল্যানেল শার্ট
পাইকারি ফ্ল্যানেল টি শার্ট ইউএসএ

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন