দ্য হান্ট: কাজের জন্য খুব সেরা গাউন

নিশ্চিত, আমরা সকলেই বুঝতে পারি যে কাজের পেশাদার মহিলাদের জন্য ওয়ারড্রোব ফান্ডামেন্টালগুলি তাদের কক্ষগুলিতে কী বোঝায়, তবে আপনি যদি প্রথমবারের মতো একটি পেয়ে যাচ্ছেন বা একটি প্রতিস্থাপন করছেন আপনি মাটিতে ব্যবহার করেছেন, স্টোরগুলিতে আদর্শ অবতারটি সঠিকভাবে আবিষ্কার করার জন্য এটি ব্যথা হতে পারে। “দ্য হান্ট” -তে আমরা প্রতিটি মহিলার অবশ্যই একটি মৌলিক পণ্যের জন্য স্টোরগুলি ব্রাউজ করি।
এই বছর কাজের জন্য আপনার সেরা গাউনগুলি কী কী, দর্শনার্থীরা – আপনি কীসের জন্য শিকার করছেন, আপনি কী পছন্দ করেন, পাশাপাশি আপনি কী গাউন নিদর্শনগুলি দ্বারা হতাশ হন? আমি বুঝতে পারি যে প্রচুর দর্শনার্থীরা “রাফলাপফ” শৈলীর অপছন্দ করেন, যেমন তারা তাদের কল করে, উদাহরণস্বরূপ।

আমার $ .02 এর জন্য, আমি যা বিশ্বাস করি তা এখানে কাজের জন্য একটি দুর্দান্ত গাউন তৈরি করে:
ঘন পর্যাপ্ত স্ট্র্যাপ বা হাতা যা ব্রা স্ট্র্যাপগুলির সাথে প্রদর্শিত হওয়ার কোনও সম্ভাবনা নেই – আপনার ব্রা রাখার জন্য গাউনগুলির অভ্যন্তরে অন্তর্বাসের স্ন্যাপগুলি সন্ধান করুন বা আপনার দর্জিগুলি যুক্ত করতে বলুন যদি আপনার পতিত ব্রা স্ট্র্যাপগুলির সাথে কোনও সমস্যা থাকে তবে সেগুলি যুক্ত করতে বলুন
একটি কর্ম-উপযুক্ত দৈর্ঘ্য যা স্টাইলিশ নয়-সাধারণত আপনার হাঁটুর এক ইঞ্চির মধ্যে (এখানে যখন কোনও গাউন কাজের জন্য খুব কম থাকে তখন আমাদের শেষ আলোচনা ছিল)
যদি কোনও চেরা থাকে তবে আপনি বসে থাকাকালীন এটি উচ্চতর বাড়তে পারে না (বসার পাশাপাশি পাশাপাশি মিরর পরীক্ষাটি নিশ্চিত করার জন্যও করেন!)?
এমন আকারে যা তৈরি করা হয় পাশাপাশি পালিশ করা হয় তবে “বডিকন” নয় – কেউ স্কিনটাইট পোশাকগুলিতে দীর্ঘ সময় ধরে কাজ করতে চায় না!
পকেট, যা দুর্দান্ত হতে পারে (কারণ, ভাল, পকেট!) তবে সাধারণত প্রচুর পরিমাণে বাল্ক যোগ করার পাশাপাশি মসৃণতা থেকে বিরত থাকে (আমি এখনও প্রায় সবসময়ই পকেট চাই, তবে এটি আমিই))
হাতা, যা একইভাবে একটি দ্বৈত তরোয়াল হতে পারে-স্লিভলেস স্টাইলগুলি অনিবার্যভাবে কার্ডিগানগুলির পাশাপাশি ব্লেজারগুলির নীচে আরও ভাল স্তর তৈরি করবে। এটি বলেছিল, স্লিভলেস চেহারা প্রতিটি অফিসের জন্য উপযুক্ত নয় – সুতরাং আপনি যদি নিজে থেকে স্লিভলেস গাউনটি ব্যবহার করার পরিকল্পনা করেন তবে আপনার অফিস সংস্কৃতিটি বুঝতে পারেন।

শেষ অবধি, নোট করুন যে কিছু শিট গাউনগুলিতে আপনাকে স্কার্টের জন্য আপনার ভেন্টগুলি কাটাতে হতে পারে – যদি ভেন্টের নীচে কিছুটা x সেলাই করা থাকে তবে সম্ভবত এটি সেখানে থাকা বোঝায় না। যদি আপনার অফিসটি খুব রক্ষণশীল হয় তবে আপনি প্যান্টিহোসের জন্য আমাদের গাইডটি পরিদর্শন করতে চাইতে পারেন – আপনার বাকিদের জন্য, যদি আপনি আপনার কাজের পোশাকের নীচে পরতে আরামদায়ক কিছু শিকার করেন তবে জকি থেকে এই আরামদায়ক “স্লিপ শর্টস” এর মতো দর্শনার্থীরা; আপনি একইভাবে এক টন শেপওয়্যার সন্ধান করতে পারেন।
(ঠিক আছে একটি আরও অনেক পয়েন্ট: যদি আপনার গাউনটি একটি স্যুট সেটের অংশ হয় তবে আপনার সমস্ত টুকরো একসাথে ড্রাইকলিন নিশ্চিত করুন যাতে তারা ঠিক একই পরিধান পাশাপাশি টিয়ার দেখায়))
{সম্পর্কিত: আরামদায়ক হিলের জন্য আমাদের গাইডটি পরিদর্শন করুন!}
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, অ্যামাজন ডটকমের পাশাপাশি অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে চার্জ তৈরি করার জন্য আমাদের জন্য একটি সূচক সরবরাহের জন্য তৈরি একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম।
2022 সালে কাজের জন্য দুর্দান্ত গাউনগুলি কোথায় আবিষ্কার করবেন
আজ সকালে প্রচুর স্টোরের দিকে নজর রেখে… আপনি যদি “রাফলাপফ” চেহারাটি না চান তবে পিকিংগুলি স্লিমের ধরণ। এখানে প্রচুর পরিমাণে পোশাক, রেসারব্যাক পোশাক, ফ্লুফি পোশাক, পাশাপাশি প্রচুর পরিমাণে রয়েছে, তাই প্রচুর ক্ষুদ্র (বা ম্যাক্সি) পোশাক, যার মধ্যে কোনওটিই সাধারণত কাজের জন্য উপযুক্ত। (আপনার অফিসটি জানুন, তবে স্কার্টের দৈর্ঘ্যের বিষয়ে আমাদের শেষ আলোচনায় প্রচুর দর্শনার্থীরা সম্মত হন যে হাঁটুর দৈর্ঘ্য বা ঠিক উপরে কাজের পোশাকের জন্য উপযুক্ত দৈর্ঘ্য))

সাধারণভাবে, ব্রড স্ট্রোকস, আপনি যদি কাজের জন্য দুর্দান্ত গাউনগুলির সন্ধানে থাকেন তবে আমি এই স্টোরগুলির কয়েকটি পরিদর্শন করতাম – একইভাবে আমাদের সেরা কাজের পোশাকগুলির পৃষ্ঠায় নজর রাখি, যা এলিজাবেথের জন্য পরামর্শ দেওয়া সমস্ত গাউন সংগ্রহ করে আমাদের সকালের ওয়ার্কওয়্যার রিপোর্ট।
Mm.lafleur
মার্সার
জমি ’শেষ
হবস
আমুর ভার্ট
স্টক পরিবর্তনগুলি এত ঘন ঘন যেহেতু কোনও ধরণের নির্দিষ্ট গাউনটির পরামর্শ দেওয়া এএসওগুলি কঠিন হতে পারে তবে কাজের জন্য তাদের অবিশ্বাস্যভাবে সাশ্রয়ী মূল্যের গাউনগুলি সম্পর্কে মনে রাখতে ব্যর্থ হয় না …

আপনি যদি কাজের জন্য আরও অনেক রক্ষণশীল, স্ট্যান্ডার্ড গাউনগুলির সন্ধানে থাকেন তবে এগুলি আমাদের দীর্ঘস্থায়ী পছন্দসই পোশাকগুলির কয়েকটি…
কাজের জন্য দুর্দান্ত শিথ গাউন

2022 হিসাবে কাজের জন্য কয়েকটি মার্জিত শিট গাউন: এক / দুই / তিন / চার / পাঁচ (তবে ভিজ্যুয়ালাইজডও নয়)

কাজের জন্য প্লাস-আকারের গাউন

কাজের জন্য খুব ভাল কিছু প্লাস-আকারের গাউন: কালো / পরিবেশ বান্ধব / নেভি / বারগুন্ডি / কালো (তবে ভিজ্যুয়ালাইজডও নয়)

আমি এখন কাজের আদর্শের জন্য কয়েকটি স্টাইলিশ গাউন পছন্দ করছি …

আপনি যদি সাশ্রয়ী মূল্যের গাউনটির জন্য শিকার করছেন (কিছু দিন আগে এলিজাবেথ বেছে নেওয়া অত্যাশ্চর্য শীট ব্যতীত), এই জে.ক্রু কারখানাটি বেশ দুর্দান্ত পছন্দ – এটি $ 69 টডএওয়াই, 2 টি রঙে পাওয়া যায়, আকার 0-18।

আরেকটি সত্যই সাশ্রয়ী মূল্যের পছন্দ হ’ল জমিগুলির শেষ থেকে এই মডেল উদ্বৃত্ত গাউন; কিছু রঙ আজ 23 ডলার হিসাবে কম। এটি নিয়মিত, পেটাইট, পাশাপাশি বিভিন্ন রঙের বিভিন্ন রঙের বিকল্পের সাথে প্লাস আকারে দেওয়া হয়। আরও একটি দুর্দান্ত সাশ্রয়ী মূল্যের বিকল্প: এই উজ্জ্বল এলোকুই গাউনটি যা আমরা এর আগে বৈশিষ্ট্যযুক্ত করেছি, আজ $ 39 এর নীচে পাশাপাশি 5 টি রঙে দেওয়া হয়েছে, আকার 14-28।
যদি পাফ হাতা আপনার দ্বারা ঠিক থাকে তবে কার্ল লেগারফেল্ড থেকে এই রুচড সাইড পাফ স্লিভ গাউনটির কয়েকটি ভিন্ন রঙের পাশাপাশি প্রিন্ট রয়েছে; কিছু রঙ আজ 89 ডলার হিসাবে কম। যদি একটি উচ্চ কাউলের ​​ঘাড় আপনার জ্যামের চেয়ে অনেক বেশি হয় তবে এই প্রকাশের পোশাকটি পরিদর্শন করুন, যা বিভিন্ন রঙের পাশাপাশি প্রিন্টগুলিতে পাওয়া যায়।

উপরে উল্লিখিত মডেল উদ্বৃত্ত গাউন ছাড়াও, ল্যান্ডস এন্ড উপরের মতো ধুয়ে ফেলা উলের গাউনগুলির জন্য একটি দুর্দান্ত অঞ্চল (এটি রুটিন পাশাপাশি প্লাস আকারে পাওয়া যায়); তাদের একইভাবে নিয়মিত, পেটাইট, পাশাপাশি প্লাস আকারে দৃ solid ় পন্টে গাউনটি ক্লান্তিকর কয়েকটি রঙ রয়েছে।

টি-শার্ট গাউনগুলি এই মরসুমে যে কোনও জায়গায় রয়েছে (আমি এমনকি কাজের জন্য টি শার্ট গাউনটি কীভাবে বাড়াতে পারি সে সম্পর্কে একটি পোস্ট করার বিষয়েও বিশ্বাস করছিলাম), তবে কাজের জন্য গ্রহণযোগ্য যেগুলি আবিষ্কার করা সত্যই কঠিন হতে পারে। আমি সত্যই জে জিল থেকে এই পছন্দটি যেমন – এটি কেবল পকেট নয়, তবে এটি নিয়মিত, পেটাইট, লম্বা, পাশাপাশি প্লাস আকারে পাওয়া যায়। এটি 99 ডলার, বেশ কয়েকটি রঙে দেওয়া।

আইলিন ফিশার একইভাবে দুর্দান্ত টি শার্ট গাউনগুলি বিভিন্ন ধরণের কাপড়ের মধ্যেও করেন, পাশাপাশি তত্ত্বের পাশাপাশি কিছু দুর্দান্ত টি শার্ট গাউনও রয়েছে।

শার্ট গাউনগুলি এই মরসুমে তাৎপর্যপূর্ণ, তবে কভারআপ বা “আমার বয়ফ্রেন্ডের শার্ট” এর পরিবর্তে গাউনটির মতো প্রদর্শিত এমন একটি আবিষ্কার করা কিছুটা কঠিন হতে পারে। এভারলেনের এটি কাজটি এমনকি 100 ডলার জন্য ভাল করে; এটি 3 টি রঙিনওয়েতে পাওয়া যায়, আকারগুলি xxs-xl।

ফক্সক্রফ্টের একইভাবে এখন কিছু দুর্দান্ত টি শার্ট গাউন রয়েছে (আমি বেল্টেডগুলির চেয়ে আলগা শিফটের পক্ষে অনেক বেশি, তবে আপনার মাইলেজটি পরিবর্তিত হতে পারে)) যদি আপনি চিরন্তন মূল্যে শূন্য যুক্ত করার মতো মনে করেন তবে এই লাফায়েট 148 নতুন নতুন 148 নতুন ইয়র্ক গাউন অত্যাশ্চর্য।

আমি ব্যক্তিগতভাবে ফুলের কোনও বিশাল অনুরাগী নই, তবে এই আমুর ভার্ট গাউনটি অফিসের জন্য দুর্দান্ত যেটির একটি দুর্দান্ত উদাহরণ, আমি মনে করি। আমি পছন্দ করি যে স্কার্টটি তত ভাল বা ফ্লুফি নয়, হাতাগুলি পাগল নয় (সম্ভবত এটি কেবল আমি তবে আমি উল্লেখযোগ্য ধোঁয়াশা ফুলের হাতা পরিচালনা করতে পারি না), পাশাপাশি এটি এমনকি একজন নির্মাতাকে ধুয়ে ফেলা, পুনর্ব্যবহারযোগ্য সিল্ক থেকে তৈরি করা হয়েছে । গাউনটি আমুর ভার্টে $ 173- $ 278 (আকারগুলি এক্সএস-এক্সএল)।

ফুলের গাউনগুলির জন্য আরও কয়েকটি দুর্দান্ত পছন্দগুলির মধ্যে রয়েছে অ্যান টেলরের পাশাপাশি টালবটস।

এই গাউনটি লটে আমার পছন্দের একটি হতে পারে – আমি বড় বোটনেক, ড্র্যাপি হাতা, পাশের রুচিং পছন্দ করি – এটিও traditional তিহ্যবাহী তবে মজাদার। আমি উপরে যেমন উল্লেখ করেছি, এমএম.লাফ্লিউর কাজের জন্য প্রচুর দুর্দান্ত গাউন রয়েছে।

এটি একটি পাঁচটি রঙে পাওয়া যায়, আকার 0 পি -18, 345 ডলারে। (এবং এটি রিসাইক্লড পলিয়েস্টার দিয়ে তৈরি মেকার ধোয়া যায়))
মেকার ওয়াশযোগ্য ওয়ার্ক গাউনগুলির দুর্দান্ত ডিল সহ আরেকটি ব্র্যান্ড হ’ল মার্সারের, যেখানে গাউনগুলি সাধারণত 200 ডলারের নিচে থাকে-ব্রিটিশ ব্র্যান্ডের হবস (আকার 0-14) এর জন্য ঠিক একই।

প্রাইসিয়ার দিকে, এই পিয়াজা সেম্পিওন গাউনটি এখনও traditional তিহ্যবাহী বলে মনে হচ্ছে – আমি সেই লিপস্টিক লাল পাশাপাশি তৈরি, কাঠামোগত ভিবে পছন্দ করি। এটি নেইমান মার্কাসে 895 ডলার, 2-12 আকারে দেওয়া। (আপনি যদি আরও অনেক বেশি সাশ্রয়ী মূল্যের ডুপের সন্ধান করার চেষ্টা করছেন তবে আমি উপরে উল্লিখিত প্রকাশের গাউনটি পরিদর্শন করুন))

পাঠক, আপনি আজকাল কোন গাউন কাজের জন্য পছন্দ করছেন?
এই বৈশিষ্ট্যটি পছন্দ? অন্যান্য সাম্প্রতিক কিস্তিগুলি পরিদর্শন করুন!

Posted in Uncategorized

Leave a Reply

Your email address will not be published.