আপনার ইন্টারঅ্যাকশন ফটো-শ্যুটের জন্য পরিধানের জন্য ট্রেন্ডি পোশাকের তালিকা

আপনার ইন্টারঅ্যাকশন ফটো-শ্যুটের জন্য পরিধান করার জন্য ট্রেন্ডি পোশাকের তালিকা
24/06/2019, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
এখন আপনি ইতিমধ্যে নিযুক্ত রয়েছেন, সম্ভাবনাগুলি হ’ল আপনি সবচেয়ে ভাল বিবাহের ইভেন্টের পোশাকের জন্য ঘুরে বেড়াচ্ছেন। আপনি সম্ভবত এপ্রেসিং ইন্টারঅ্যাকশন ফটো-শ্যুটের জন্য প্রথমে পোশাকের একটি পরিসীমা নির্বাচন করতে পেরেছেন এই বিষয়ে আপনি খুব বেশি বিবেচনা নাও করতে পারেন। সবার আগে এটি আপনার ব্যক্তিগত স্টাইলের সাথে সত্য থাকার পরামর্শ দেওয়া হয়। আপনার প্রিয় সেলিব্রিটির অনুলিপি করার বিষয়ে ভাববেন না, সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি যতই পছন্দ করেন না কেন।

দ্বিতীয়ত, এই জাতীয় পোশাকের টুকরোগুলি নির্বাচন করুন যা অত্যন্ত আরামদায়ক। আপনার মিথস্ক্রিয়া অঙ্কুরের জন্য আপনি কী পরার পরিকল্পনা করছেন তা বিবেচনা না করেই, ত্বক বান্ধব পোশাকের টুকরোগুলির সাথে থাকার পরামর্শ দেওয়া হবে। জনপ্রিয় পাইকারি পোশাক সরবরাহকারীরা এমন একটি নতুন সংগ্রহ যা আপনি মিস করতে পারবেন না তা নিয়ে এসেছেন। সুতরাং, একই সম্পর্কে আরও জানতে নীচের ব্লগে পড়ুন।

ডেনিম প্যান্ট
কে জানিয়েছে যে ডেনিমস বিশেষ দিনের জন্য নয়। আপনি এই গ্রীষ্মের প্রিয় পোশাকের টুকরোটি সহজেই বডি-কন ব্লাউজ, সাটিন স্প্যাগেটি শীর্ষ ইত্যাদির মতো সংবেদনশীল শীর্ষ পোশাকের সাথে স্টাইল করতে পারেন যদি আপনি জিনিসগুলি সূক্ষ্ম রাখতে চান তবে এটি বিবৃতি প্রশস্ত বেল্ট সহ একটি মোড়ক ব্লাউজটি বেছে নেওয়ার পরামর্শ দেওয়া হবে।

রঙগুলির জন্য আপনি হয় পেস্টেলগুলির সাথে থাকতে পারেন বা কিছু স্বাক্ষর গ্রীষ্মের গ্রীষ্মমন্ডলীয় প্রিন্টগুলি ইমবাইব করতে পারেন।
রোমান্টিক সিলুয়েট
যারা দুর্দান্ত পোশাকের টুকরোগুলির উত্সাহী প্রেমিক, আপনি এই উদ্দেশ্যে ট্রেন্ডি গ্রীষ্মের গাউনগুলি বেছে নিতে পারেন। ল্যাভেন্ডার, পুদিনা সবুজ ইত্যাদির মতো নরম বর্ণের একটি পরিসীমা অনুসন্ধান করুন যা অবশ্যই রোম্যান্সের চিৎকার করে এমন একটি পোশাক তৈরি করতে।

জুতা সম্পর্কে, আপনি হয় দিনের জন্য আপনার মেজাজের উপর নির্ভর করে এক জোড়া স্ট্রিপি স্টিলেটটো বা কথোপকথনের জন্য বেছে নিতে পারেন।
ন্যূনতম মুদ্রণ
প্রতিটি মহিলা কমপক্ষে একবার একটি অনন্য ন্যূনতম পোশাক পরতে চেষ্টা করেছেন। যারা এই নিয়মটি মেনে চলেন তাদের পক্ষে কম বেশি, আপনার ইন্টারঅ্যাকশন দিবসের জন্য পোশাক পরা হ’ল ন্যূনতম ভিউকে অন্তর্ভুক্ত করার জন্য সবচেয়ে সেরা পদ্ধতি।

আপনি হয় একটি ন্যূনতম পোশাক বেছে নিতে পারেন বা চেহারাটি সম্পূর্ণ করতে একক রঙের সুরে কিছু নির্বাচন করতে পারেন।

খুচরা বিক্রেতারা যারা তাদের দোকানে আড়ম্বরপূর্ণ পোশাকের টুকরোগুলি অন্তর্ভুক্ত করতে চান তারা শিল্পের অন্যতম জনপ্রিয় ফিটনেস এবং আন্ডারক্লথিং প্রস্তুতকারকের সাথে যোগাযোগ করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ’ল পোশাকের বিশাল সমাবেশের মাধ্যমে একবার নজর দেওয়া। প্রয়োজনীয় টুকরোগুলি নির্বাচন করুন এবং এর জন্য সহায়তা দলের জন্য বাল্কের প্রয়োজনীয়তা নির্দিষ্ট করুন।

ট্যাগ:
অন্তর্বাস প্রস্তুতকারক
পাইকারি পোশাক সরবরাহকারী
পাইকারি পোশাক সরবরাহকারী মার্কিন যুক্তরাষ্ট্র
পাইকারি পোশাক মার্কিন যুক্তরাষ্ট্র

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন