আপনার প্রতিদিনের ওয়ারড্রোব

কীভাবে প্লাস সাইজের লেগিংসকে অন্তর্ভুক্ত করবেন তা কীভাবে আপনার প্রতিদিনের পোশাকগুলিতে প্লাস সাইজের লেগিংসকে অন্তর্ভুক্ত করবেন
21/07/2021, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন

ঠিক আছে, মহিলারা, আমরা আপনাকে কিছুটা জীবন-পরিবর্তনের গোপনীয়তায় প্রবেশ করতে যাচ্ছি। তুমি কি প্রস্তুত? আপনার প্রতিদিন সক্রিয় লেগিংস পরতে সক্রিয় হওয়ার ইচ্ছা নেই। অবশ্যই, প্রশিক্ষণ সেশন বা ভোরের হাঁটার জন্য এক জোড়া প্লাস-আকারের লেগিংগুলিতে রাখা সর্বদা একটি স্মার্ট ধারণা, তবে আমরা যা বলছি তা হ’ল আপনাকে ট্রেন্ডির দিনে নিজেকে উত্সর্গ করার জন্য কোনও ঘাম ভাঙতে হবে না এবং আরামদায়ক লেগিংস।
উইকএন্ডের জন্য লেগিংস
কেউ তাদের সপ্তাহান্তে কাজগুলি করতে ব্যয় করতে পছন্দ করে না, তবে আপনি যখন একজোড়া আকর্ষণীয় এবং আরামদায়ক প্যাটার্ন লেগিংস পরেছেন তখন এটি কিছুটা সহজ। ফিটনেস পোশাকের নির্মাতারা কেবল কিছু প্লাস-আকারের প্রিন্ট লেগিংস কেবল উপযুক্ত পরিমাণে প্রসারিত সহ আরামদায়ক সুতির জার্সি থেকে তৈরি করা হয় না, তবে তারা নিজেকে প্রকাশ করার জন্য প্রচুর বিকল্প দেয়, বিভিন্ন রঙ এবং ডিজাইনেও আসে।
অনুশীলন লেগিংস
যদিও লেগিংস পরা অবস্থায় আপনার অনুশীলনের প্রয়োজন নেই, আপনার এটি করা উচিত। আপনি কার্ডিওর জন্য হাঁটাচলা, দৌড়াতে বা নীচের দিকে ডগিং পছন্দ করেন না কেন, আপনি একটি সক্রিয় প্লাস-আকারের লেগিং চাইবেন যা আপনাকে নেওয়া প্রতিটি শ্বাসের সাথে আপনাকে আরামদায়ক রাখবে। একটি সক্রিয় লেগিংয়ের সন্ধান করুন যা আপনাকে নমনীয় রাখতে প্রচুর পরিমাণে প্রসারিত রয়েছে তবে আপনার শরীরকে উচ্চ-তীব্রতা ক্রিয়াকলাপের জন্য আরও কিছুটা বেশি সমর্থন দেওয়ার জন্য প্রচুর পরিমাণে হোল্ড রয়েছে। অবশ্যই, যদি তাদের পোশাকগুলি ঘামে ভিজিয়ে রাখা হয় তবে কেউই বেশি সময় স্বাচ্ছন্দ্য বজায় রাখতে পারে না, এ কারণেই উইকিং উপাদানগুলি আপনাকে শুকনো এবং আশ্চর্যজনক রাখে যা আপনার ওয়ার্কআউটের সমাপ্তি থেকে শুরু থেকে আশ্চর্যজনক।
কর্মক্ষেত্র লেগিংস
যখন আপনাকে প্রতিদিন সীমাবদ্ধ, অপ্রীতিকর পোশাক পরতে হয় তখন সপ্তাহে 40 ঘন্টা সতেজ এবং উত্পাদনশীল থাকা আরও অনেক বেশি চ্যালেঞ্জিং। আপনার পেট-সিনচিং ড্রেস প্যান্টগুলি থেকে মুক্তি পান এবং তাদের কিছু নরম, তবুও আড়ম্বরপূর্ণ বোনা লেগিংস দিয়ে প্রতিস্থাপন করুন। অফিসের জন্য গ্রহণযোগ্য লেগিংসগুলির সন্ধান করুন, যেমন ঘন ফ্যাব্রিক দিয়ে তৈরি এবং আপনার লেগিংসকে যথেষ্ট পরিমাণে ঘন করে তুলতে আপনি যখন বাঁকানো বা বসেন তখন কোনও বিশ্রী উজ্জ্বল-আলো স্বচ্ছতা এড়াতে যথেষ্ট ঘন করে তোলে। তদ্ব্যতীত, ঘন ফ্যাব্রিক কার্ভ-আলিঙ্গন প্লাস আকারের বোতলগুলি পরা অবস্থায় ঘটতে পারে এমন কোনও অপ্রীতিকর বাম্প এবং গলদা হ্রাস করতে সহায়তা করবে।
খুচরা বিক্রেতারা পাইকারি তোয়ালে সরবরাহকারীদের কাছ থেকে বাল্ক পণ্য সোর্স করে আপনার স্টোরের পোশাক ছাড়াও ফিটনেস আনুষাঙ্গিক যুক্ত করার বিষয়টি নিশ্চিত করে।
অডিও সংস্করণ: এখানে ক্লিক করুন
ট্যাগ:
স্নানের তোয়ালে প্রস্তুতকারক
ফিটনেস পোশাক
ফিটনেস পোশাক অস্ট্রেলিয়া
উত্তর ক্যারোলিনায় ফিটনেস পোশাক
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
ফিটনেস পোশাক সরবরাহকারী
জিম তোয়ালে প্রস্তুতকারক
কীভাবে ফিটনেস পোশাকের লাইন শুরু করবেন
তোয়ালে প্রযোজক ইউএসএ
তোয়ালে নির্মাতারা
ফ্লোরিডায় পাইকারি ফিটনেস পোশাক
পাইকারি ফিটনেস পোশাক প্রস্তুতকারক
পাইকারি ফিটনেস পোশাক মার্কিন যুক্তরাষ্ট্র
পাইকারি তোয়ালে সরবরাহকারী
ক্যালিফোর্নিয়ায় পাইকারি তোয়ালে সরবরাহকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

Posted in Uncategorized

Leave a Reply

Your email address will not be published.